আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

দূর্বৃত্তের ছুরিকাঘাতে ইউপি সদস্য নিহত ,আহত ২

পলাশবাড়ি প্রতিনিধি :  গাইবান্ধার পলাশবাড়ীতে যুবকের এলোপাতাড়ি ছুরিকাঘাতে বাদশা মিয়া (৫৫) নামে এক ইউনিয়ন পরিষদ ( ইউপি) সদস্য খুন হয়েছেন।

এ সময় ইউপি সদস্যের দুই ভাতিজা স্বপন (৪২) ও সবুজ (৩৫) গুরুতরআহত হয়।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বেতকাপা ইউনিয়নের পূর্ব নয়নপুর গ্রামে নিজ বাড়ির সামনের রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

বাদশা মিয়া পলাশবাড়ী উপজেলার ৬নং বেতকাপা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

এলাকাবাসী জানান,এলাকায় রাতে ছিচকে চুরি আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় স্থানীয় কয়েকজন যুবককে প্রহরী নিয়োগ করা হয়।

ওই প্রহরীরা এলাকায় ঘোষণা করেন যে,বিনা প্রয়োজনে রাত দশটার পর বাড়ির বাইরে কাউকে অবস্থান করতে এবং অযথা ঘুরঘুর করতে দেয়া হবে না।

তিনি আরো জানান,সোমবার রাত সাড়ে ১০ টার দিকে একই গ্রামের মোসলেম আকন্দ ওরফে ভোলা মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী ও ছিঁচকে চোরে পাপুল আকন্দ (৩২)’র পথরোধ করেন প্রহরী খায়রুল। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। খবর পেয়ে বিষয়টি মিমাংসার জন্য এগিয়ে যান ওয়ার্ড সদস্য বাদশা মেম্বার সহ অন্যান্যরা।

একপর্যায়ে উভয়পক্ষের কথা কাটাকাটি হলে পাপুল তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে বাদশা মিয়াসহ পাশের লোকজনকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। এতে বাদশাসহ প্রতিবেশী দুই সহোদর গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তৌহিদুল মন্ডল ও পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য,ইউপি সদস্য বাদশা মিয়া পূর্ব নয়নপুর গ্রামের মৃত আমির উদ্দিনের পুত্র। তিনি ৫ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক। এ ঘটনায় ওই পরিবার সহ এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...